1. hossainahmednumanbd@gmail.com : admin : হোসাইন আহমদ
  2. Chilauranews@gmail.com : হোসাইন আহমদ : হোসাইন আহমদ
ঈদ উপহার হিসেবে দুইশত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন আনোয়ার ট্রাস্ট
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৮:৪২ অপরাহ্ন

ঈদ উপহার হিসেবে দুইশত পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করেন আনোয়ার ট্রাস্ট

  • প্রকাশের সময় : শনিবার, ১৫ জুন, ২০২৪
20240615 194615

ঈদ-উল-আযহা, ত্যাগের উৎসব নামেও পরিচিত। এই সময়ে, বিশ্বজুড়ে মুসলমানরা হযরত ইব্রাহিম (আ.)ও তার পুত্রকে আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আল্লাহর আদেশে ইসমাইল (আ.) কোরবানির , তারি ধারাবাহিকতায় সারা বিশ্বের মুসলমানরা আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি দিয়ে থাকে

আনুয়ার মিয়া ট্রাস্ট একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তা নিশ্চিত করার জন্য যে পরিবারগুলি কোরবানির পশুর খরচ বহন করতে পারে তারা এখনও এই ঐতিহ্যে অংশগ্রহণ করতে পারে।

 

আজ শুক্রবার  (১৪ জুন) সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার চিলাউড়া বাজারে চিলাউড়া গ্রামের দুস্থ ও অসহায় ২০০ পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

হাজী আনোয়ার মিয়া ট্রাস্ট প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন মনে করে যার মধ্যে রয়েছে চাল, তেল, পেঁয়াজ এবং শিশুদের খাবারের প্যাক ইত্যাদি, যাতে তারা ঈদের উৎসব উপভোগ করতে পারে।

IMG 20240614 WA0011

এই মৌসুমি খাদ্য কর্মসূচিগুলি শুধুমাত্র মৌলিক চাহিদা মেটানোর জন্য নয় বরং হাজী আনোয়ার মিয়া ট্রাস্ট যে সম্প্রদায় গুলিকে পরিবেশন করে তাদের সাংস্কৃতিক ও ধর্মীয় ঐতিহ্য সংরক্ষণ ও সম্মান করার জন্য আমাদের অঙ্গীকারের প্রমাণ।

 

এই উদ্যোগগুলির মাধ্যমে, আমরা এই বিশেষ সময়ে ক্ষুধা দূর করা, সম্প্রদায়ের বন্ধনকে শক্তিশালী করা এবং আনন্দ ছড়িয়ে দেওয়ার লক্ষ্য রাখি।”

Facebook Comments Box

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮-২০২৪ চিলাউড়া.কম