1. hossainahmednumanbd@gmail.com : admin : হোসাইন আহমদ
  2. Chilauranews@gmail.com : হোসাইন আহমদ : হোসাইন আহমদ
অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষে আনোয়ার মিয়া ট্রাস্টের আয়োজনে তরুণদের মিলনমেলা
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন

অসহায় মানুষের পাশে দাঁড়ানোর লক্ষে আনোয়ার মিয়া ট্রাস্টের আয়োজনে তরুণদের মিলনমেলা

  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
WhatsApp Image 2023 09 25 at 00.32.15
অনুষ্ঠান চলাকালীন সময়ের ছবি

জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী চিলাউড়া গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী হাজ্বী মোঃ আনোয়ার মিয়া কর্তৃক

গরীব অসহায় মানুষের কল্যাণে প্রতিষ্ঠিত হাজ্বী “আনোয়ার মিয়া ট্রাষ্ট” এর পক্ষ থেকে গরীব দুখী মানুষের ঘড়ে ঘড়ে সঠিক ভাবে খাদ্য সামগ্রী ও মেধাবী ছাত্র ছাত্রীদের লেখা পড়ার খরছ এবং পুর্নবাসন সহ ইত্যাদি সহজে পৌঁছানোর জন্যে ও তাদের বিষয়ে আলোচনা করার জন্য হাজ্বী আনোয়ার মিয়া সাহেব একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ চালু করেছেন।

হোয়াটসঅ্যাপ গ্রুপ ২০০ জন তরুণ সদস্য হওয়ায় আজ চিলাউড়া সরকারি উচ্চবিদ্যালয়ে সদস্য মিলনমেলার আয়োজন করা হয়। এবং গ্রুপের সদস্যের জন্য আনোয়ার মিয়া ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা জনাব আনোয়ার মিয়া কিছু  সুযোগ সুবিধা করে দিয়েছেন,

১/ নেটওয়ার্কিং সুবিধা

২/ আনোয়ার ফাউন্ডেশনের পুরুস্কার

৩/ সদস্যদের প্রতিযোগিতার ব্যবস্থা

৪/ বনভোজন এর ব্যবস্থা

৫/ স্থানীয় এবং সম্প্রদায় অংশীদারিত্ব এবং আরোও অনেক সুবিধা পাওয়ার আস্থা দিয়েছেন।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব নুরুল আমিন এবং অনুষ্ঠানে উপস্থাপনা করেন, গ্রুপ সদস্য মোঃ তুহিন রহমান পবিত্র কুরআন তিলাওয়াত করেন হাফিজ ইমন মিয়া, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গ্রুপের সদস্য মোঃ রুজেল মিয়া, বক্তব্য রাখেন গ্রুপ সদস্য মোঃ মনোয়ার হোসেন, বক্তব্য রাখেন গ্রুপ সদস্য মোঃ আওলাদ আলী এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গ্রুপের সদস্য রেদওয়ান আহমেদ বাবুল আরো ও বক্তব্য রাখেন রাসেল আহমেদ বক্তব্য দেন ক্বারী মাওলানা নুর উদ্দিন নোমান সাহেব সর্বশেষ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন আনোয়ার ট্রাষ্টের শুভাকাঙ্খী মোঃ জামাল হোসেন।

 

উক্ত অনুষ্ঠানে মোনাজাত করেন হাফিজ সামির হোসেন। হাজ্বী আনোয়ার মিয়া ফাউন্ডেশনের চিলাউড়া শাখার ম্যানাজার মোঃ আব্দুল মমিনের পরিচালনায় উক্ত আয়োজিত অনুষ্ঠানে বিরীনি ও মিষ্টি এবং টান্ডার সুব্যাবস্তা করা হয়।

 

রিপোর্টার: মোঃ হোসাইন আহমেদ
Facebook Comments Box

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮-২০২৪ চিলাউড়া.কম