1. hossainahmednumanbd@gmail.com : admin : হোসাইন আহমদ
  2. Chilauranews@gmail.com : হোসাইন আহমদ : হোসাইন আহমদ
গরিব অসহায় মানুষের পাশে আনোয়ার মিয়া ট্রাস্ট
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

গরিব অসহায় মানুষের পাশে আনোয়ার মিয়া ট্রাস্ট

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
20230828 021540

ঐতিহ্যবাহী চিলাউড়া গ্রামের লন্ডন প্রবাসী জনাব হাজ্বী মোঃ আনোয়ার মিয়া এর গরীব দুখি মেহনতী মানুষের প্রানের প্রতিষ্ঠান হাজ্বী “আনোয়ার মিয়া ট্রাষ্ট” প্রত্যাক মাসের ন্যায় এই মাসে ও চাউল,তৈল,লবন,পিয়াজ,আলো সহ ১০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে আনোয়ার ট্রাষ্টের পক্ষ থেকে।

 

এতে সভাপতিত্ব করেন ৫ নং চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান জনাব সহিদুল ইসলাম বকুল এবং প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চিলাউড়া রসুলপুর গ্রামের লন্ডন প্রবাসী জনাব মোঃ আলা উদ্দিন সাহেব উনাকে আনোয়ার ট্রাষ্টের পক্ষ থেকে সম্মাননা স্বারক ও রোপ্য মেডেল প্রধান করা হয়।

IMG 20230828 WA0002

চিলাউড়া হাজ্বী আনোয়ার মিয়া ট্রাস্টের পক্ষ থেকে এই মাসে ফল বিতরন করা হয়েছে।

সহিদুল ইসলাম বকুল সাহেব বলেন বিগত ৮ থেকে ৯ বছর যাবত আনোয়ার ট্রাষ্ট বিভিন্ন ইউনিয়নে খাদ্য সামগ্রী হাসপাতালে ভর্তি রোগীর ডাক্তারী নগদ অর্থ হতদরীদ্র মানুষ এবং পুর্নবাসন সহ সহায়তা দিয়ে আসছে। আমাদের গ্রামবাসীর গর্ব “আনোয়ার ট্রাষ্ট” এবং এলাকা বাসীর পক্ষ থেকে আশা করব যেভাবে কার্যক্রম চলছে ইনশাআল্লাহ অব্যাহত তাকবে।

 

তার পাশাপাশি হাজ্বী আনোয়ার মিয়ার নেক হায়াত ও দির্ঘায়ু কামনা করি। সর্ব শেষে মোনাজাত করেন হাফিজ ক্বারী জাহিদ হাসান (ইমন) এতে আনোয়ার ট্রাষ্টের সাফল্য ও উনার পরিবারের সকলের জন্য উজ্জল জীবন ও সমস্ত মুরদেগানদের রুহের মাগফেরাত কামনা করেন।

 

চিলাউড়া শাখার ম্যানাজার মোঃ আব্দুল মমিনের পরিচালনায় উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

আরোও উপস্থিত ছিলেন চিলাউড়া গ্রামের প্রবীণ মুরুব্বী ও শালিসি ব্যক্তিত্ব মোঃ আব্দুল মন্নান সাহেব এবং ট্রাষ্টের উপদ্রষ্টা মোঃ নুরুল আমিন চিলাউড়া বাজার তদারক কমিটির সভাপতি জনাব আব্দুল মালেক, মোঃজামাল হোসেন, রেদ্বওয়ান আহমেদ (বাবুল) ও সামিম আহমেদ। দেশ বিদেশ থেকে অনেকেই হাজ্বী আনোয়ার মিয়া ট্রাষ্টের সচরাচর সাফল্য কামনা করেন।

 

রিপোটার্স: হোসাইন আহমেদ নোমান
Facebook Comments Box

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮-২০২৪ চিলাউড়া.কম