1. hossainahmednumanbd@gmail.com : admin : হোসাইন আহমদ
  2. Chilauranews@gmail.com : হোসাইন আহমদ : হোসাইন আহমদ
জগন্নাথপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন হারুন রশীদ
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন হারুন রশীদ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
Picsart 23 04 27 15 10 35 602

সুনামগঞ্জ জেলার অধ্যুষিত জগন্নাথপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন চিলাউড়া গ্রামে কৃতি সন্তান ৫নং চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ২বারে সফল চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী হারুন রশিদ।

 

আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে তিনি জগন্নাথপুর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

এসময় বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার শত শত মানুষ উপস্থিত ছিলেন। নির্বাচন অফিসে মনোনয়নপত্র দাখিলের পর স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী হারুনর রশিদ হারুন বলেন, উপজেলাবাসীর সার্বিক উন্নয়ন করার জন্য তিনি চেয়ারম্যান প্রার্থী হয়েছেন।

একটি উন্নত ও আধুনিক উপজেলা নির্মাণে জনগণ তাকে বিপুল ভোটে এবার নির্বাচিত করবে। তিনি অতিতেও উপজেলারবাসির সার্বিক কল্যাণে কাজ করছেন আগামিতেও উপজেলাবাসীকে সাথে নিয়ে কাজ করতে নির্বাচনে সকলের সহযোগিতা চান।

 

তফসিল অনুযায়ী আজ ২৭ এপ্রিল প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। ৩০ এপ্রিল যাচাই-বাছাই। ২ থেকে ৪ মে আপিল দাখিলের শেষ তারিখ। ৫ থেকে ৭ মে আপিল নিস্পত্তির তারিখ। ৮ মে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ। ২৫ মে অনুষ্ঠিত হবে নির্বাচন। উল্লেখ্য, বিগত ২০২২ সালের ২ নভেম্বর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হন উপজেলা আ.লীগের সভাপতি আকমল হোসেন। তিনির মৃত্যুর পর চেয়ারম্যান পদটি শুন্য হয়ে যাওয়ায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামি ২৫ মে অনুষ্ঠিত হবে।

Facebook Comments Box

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮-২০২৪ চিলাউড়া.কম