1. hossainahmednumanbd@gmail.com : admin : হোসাইন আহমদ
  2. Chilauranews@gmail.com : হোসাইন আহমদ : হোসাইন আহমদ
বাউধরন গ্রামে হাজ্বী আনোয়ার মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

বাউধরন গ্রামে হাজ্বী আনোয়ার মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ।

  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৩
WhatsApp Image 2023 09 29 at 01.56.41

জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী চিলাউড়া গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী হাজ্বী মোঃ আনোয়ার মিয়া কর্তৃক

গরীব অসহায় মানুষের কল্যাণে প্রতিষ্ঠিত হাজ্বী “আনোয়ার মিয়া ফাউন্ডেশন” এর পক্ষ থেকে ৫ নং চিলাউড়া হলদিপুর ইউনিয়ন’র অন্তরভুক্ত বাউধরন গ্রামেও আনোয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী পৌঁছে গেছে। ঐ এলাকার ১০০ গরীব দুখি অসহায় পরিবারের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাবার যেমন চাউল,তৈল,লবন, আলো,পিয়াজ দেওয়া হয়।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ নুরুল আমিন সাহেব।পবিত্র কালামে পাক থেকে কোরআন তেলাওয়াত করেন মোঃ কমরু মিয়া সাহেব, এবং মোনাজাত করেন মাওলানা দেলোয়ার হোসেন সাহেব, মোনাজাতে আনোয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা’র নেক হায়াত ও সকল মুরদেগানের রুহের মাগফেরাত কামনা করেন এবং আনোয়ার ফাউন্ডেশনের শুভাকাঙ্খী মোঃ জামাল হোসেন উনার বক্তব্যে বলেন আমরা বিগত ৯ বছর যাবত জগন্নাথপুর উপজেলার ভিবিন্ন গ্রামে ত্রান দিয়ে আসছি ভবিষ্যতে ও অব্যাহত তাকবে ইনশাআল্লাহ এবং আপনাদের ছেলে মেয়ে যদি টাকার অভাবে লেখা পড়া করতে অক্ষম হয় এবং বৃদ্ধ মহিলা ও মুরুব্বিদের যদি চোখের কোন সমস্যা হয় তাহলে আপনারা আমাদের চিলাউড়া আনোয়ার ফাউন্ডেশনের অফিসে আসবেন ইনশাআল্লাহ আমাদের আনোয়ার মিয়া সাহেব আপনাদের খালিহাতে পিরাবেন না, আরোও বলেন হত দরিদ্রা যে কোন মানুষ অফিসে এসে আপনি আপনার বিষয়ে আলোচনা করতে পারেন।

 

উক্ত অনুষ্ঠানে আনোয়ার ফাউন্ডেশনের শুভাকাঙ্খী মোঃ রেদওয়ান আহমেদ (বাবুল) বলেন, আমরা আমাদের গ্রাম তথা উপজেলা থেকে সামান্য পরিমানও অসহায়ত্ব দুর করার লক্ষে এবং সঠিকভাবে গরীব দুখিদের ঘরে ঘরে আনোয়ার ফাউন্ডেশনের খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ও সমাজকে সাফল্যের দিকে এগিয়ে নিতে তাদেরকে নিয়ে আলোচনা করতে পারি,এই ধরনের সুযোগ সুবিধার জন্য হাজ্বী আনোয়ার মিয়া সাহেব খুলে দিয়েছেন হোয়াটস্যাপ গ্রুপ এতে বর্তমানে ২১১ জন সদস্য রয়েছেন। এবং সদস্যদের জন্যেও রেখেছেন আকর্শনীয় সুযোগ সুবিধা।

 

এতে আরোও বক্তব্য রাখেন বাউধরন গ্রামের নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ সালাউদ্দিন সাহেব। খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনোয়ার ফাউন্ডেশনের অন্যতম সদস্য মোঃ সামিম আহমেদ, হুমায়ুন আহমেদ,বাউধরন গ্রামের সালিশী ব্যক্তিত্ব মোঃ এয়র মিয়া ও জাহাঙ্গীর আলম। উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন আনোয়ার ফাউন্ডেশনের চিলাউড়া শাখার ম্যানাজার মোঃ মমিন আহমেদ।

এলাকার পক্ষ থেকে আনোয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা জনাব আনোয়ার মিয়াকে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানান।

রিপোর্টার: মোঃ হোসাইন আহমেদ
Facebook Comments Box

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০১৮-২০২৪ চিলাউড়া.কম